০২,ডিসেম্বর'২০১৭











স্টাফ রিপোর্টার \ হবিগঞ্জ সদর উপজেলার নিজামপুর ইউনিয়নের তিন গ্রামে সাড়াশি অভিযান চালিয়ে ১৭ দাঙ্গাবাজকে আটক করেছে পুলিশ। পরে ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে আদালত তাদেরকে কারাদন্ড প্রদান করেন। গতকাল শুক্রবার বিকেলে
নিজস্ব প্রতিনিধি \ মাধবপুর উপজেলার নিজনগর এলাকা থেকে ৩ মণ গাঁজা জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি। গতকাল শুক্রবার ভোরে ধর্মঘর সীমান্ত ফাঁড়ির নায়েক সাইদুর রহমানসহ বিজিবি সদস্যরা গোয়েন্দা সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ১২০ কেজি (৩ মণ) (২য় পৃষ্ঠায় দেখুন)
স্টাফ রিপোর্টার \ চুনারুঘাট উপজেলার আসামপাড়া এলাকার বিলপাড় গ্রামে ফিরোজ মিয়া (৬৫) নামের এক বৃদ্ধকে কুপিয়ে হত্যা করেছে পাষন্ড পুত্র। নিহত ফিরোজ মিয়া উপজেলার গাজীপুর ইউনিয়নের আসামপাড়া গ্রামের মৃত আব্দুল কাইয়ুমের পুত্র।
স্টাফ রিপোর্টার \ হবিগঞ্জ সদর হাসপাতালে ডাক্তার না থাকায় মহিলাসহ ৪ ব্যক্তির মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় রোগীর স্বজনদের সাথে হাসপাতালের কর্মচারি ও মেডিকেল এসিস্ট্যান্টদের মাঝে বাকবিতন্ডা হয়।
স্টাফ রিপোর্টার \ চুনারুঘাট-শায়ে¯Íাগঞ্জ সড়কের শ্রীকুটা ও দূর্গাপুর বাজারে সরকারী ভূমি জবর দখল ও খাল ভরাটের হিড়িক পড়েছে। ইতিপূর্বে ওই সড়কে বেহাত হয়েছে অন্তত ২ কোটি টাকার সরকারী ভূমি। পরিবেশ আইন লঙ্ঘন করে কিছু প্রভাবশালী সড়ক ও জনপথের পাশের সরকারী জমি ভরাট করে ইট ভাটা ও ঘর বা
->
->
->
->
->